শিরোনাম :

  • করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২করোনায় মৃত্যুবরণকারী ২ পুলিশ সদস্যের পাশে ডিএমপিমমতা ব্যানার্জিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন বার্তাদেশে ফিরলেন লিবিয়ায় আটকেপড়া ১৬০ অভিবাসী
১৪তম বিবাহবার্ষিকী অভি-অ্যাশের
২১ এপ্রিল, ২০২১ ১৮:২১:০৭
প্রিন্টঅ-অ+

দেখতে দেখতে চোদ্দ বসন্ত পেরলেন বলিউডের অন্যতম সেলেব কাপল। ঐশ্বর্য্য এবং অভিষেক। সাংসারিক জীবনের বয়স বেড়ে চলেছে ঠিকই কিন্তু অনস্ক্রিনে তাঁদের একসঙ্গ দেখা যায়নি বহুদিন। যুগলের ফ্যানেরা আশাহত হয়েছেন। কী আর করা যাবে, দু’জনেই যে সমান ব্যস্ত। এবং সে কারণে ১৪তম বিবাহবার্ষিকীতেও একে অপরের সঙ্গে সময় কাটাতে পারলেন না অভিষেক-ঐশ্বর্য্য।


তবে বিবাহবার্ষিকীর দিনে একে অপরের সঙ্গে করেন ঐশ্বর্য্য এবং অভিষেক। সঙ্গে ছিল কন্যা আরাধ্যাও। তবে এই আলাপের পর্ব সারেন ভিডিয়ো কলে। ভিডিয়ো কলের স্ক্রিনশট পোস্টও করেন ঐশ্বর্য্য তাঁর সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল। ইনস্টাতে পোস্ট করা ছবিতে দেখা যায় মা ঐশ্বর্য্য কোলে নিয়ে রয়েছেন মেয়েকে। ঠোঁটে রেড লিপস্টিক, ব্যাকগ্রাউন্ড ফুল দিয়ে সাজানো। ছবিটির উপরে ডানদিকের চৌকো বক্সে দেখা যাচ্ছে অভিষেককে।


ধুমধাম করে বিয়ে করেন ঐশ্বর্য্য এবং অভিষেক। নীতা লুল্লার ডিজাইন করা গোল্ডেন কাঞ্জিবরম পরিহিতা ঐশ্বর্য্যর পাশে অভিষেক ছিলেন একেবারে রাজপুত্র। ১৬ নভেম্বর ২০১১ তাঁদের জীবনে আসে নতুন অতিথি, তাঁদের কন্যাসন্তান আরাধ্যা।

আরো পড়ুন