শিরোনাম :

  • করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২করোনায় মৃত্যুবরণকারী ২ পুলিশ সদস্যের পাশে ডিএমপিমমতা ব্যানার্জিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন বার্তাদেশে ফিরলেন লিবিয়ায় আটকেপড়া ১৬০ অভিবাসী
জিতের পর করোনা আক্রান্ত তাঁর মা ও বাবা
০৪ মে, ২০২১ ১৫:৪০:০৫
প্রিন্টঅ-অ+

চিত্রনায়ক জিতের পর করোনায় আক্রান্ত হলেন তার বাবা-মা। এক টুইটে এ তথ‌্য জানান তিনি।


গত ২০ এপ্রিল দুপুরে এক টুইটে জিৎ জানান, তিনি করোনা পজিটিভ। তারপর থেকে আইসোলেশনে ছিলেন। গতকাল (৩ মে) এক টুইটে জানান, তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। বিষয়টি উল্লেখ করে জিৎ লিখেছেন—ভালো খবর হলো আমার কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু এবার করোনা সংক্রমণে আমার মা-বাবা। দয়া করে আপনারা প্রার্থনা করবেন।


ভক্তদের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেন, আমার সমস্ত ভক্ত, বন্ধু, সহকর্মীদের অনেক ধন্যবাদ, যারা আমার দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করেছেন ও আমায় শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। সবার কাছে অনুরোধ দয়া করে মাস্ক পরুন, সোশ্যাল ডিসটেন্স মেনে চলুন। বারবার হাত ধুয়ে নিন।


গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। টিকার ডোজ নেওয়ার পরেও এ ভাইরাসে আক্রান্ত হলেন জিৎ।


শুধু জিৎ নন, করোনায় আক্রান্ত হয়েছেন টলিউডের একঝাঁক অভিনয়শিল্পী। এ তালিকায় রয়েছেন—কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, দেব, রাজ চক্রবর্তী, রুক্মিনি মৈত্র, ভারত কৌল প্রমুখ। তবে এরা সবাই এখন করোনামুক্ত।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন