শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
নতুন সিনেমায় কার্তিক
১৩ মে, ২০২১ ১৩:৪৭:৩৫
প্রিন্টঅ-অ+

সম্প্রতি করণ জোহরের ‘দোস্তানা ২’ সিনেমা থেকে বাদ পড়েছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এই নিয়ে বেশ মন খারাপ হয়েছে এই তারকার।


তবে তাকে বেশিদিন মন খারাপ করে থাকতে হলো না। এরইমধ্যে নতুন আরেকটি সিনেমায় সুযোগ পেয়েছেন কার্তিক। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার নতুন সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাকে।  


নাম ঠিক না হওয়া রোমান্টিক সিনেমাটিতে এই অভিনেতাকে নায়কের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হতে দেখা যাবে। এমন চরিত্রে এর আগে কার্তিককে দেখেননি দর্শক। তবে তার বিপরীতে কে থাকবেন তা এখনো ঠিক হয়নি।


ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ইতিমধ্যেই এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক। এটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিধওয়ান।  


কার্তিক আরিয়ানকে সাধারণত দুষ্টু-মিষ্টি রোম্যান্টিক ইমেজে পর্দায় দেখতে পান দর্শক। কার্তিক অভিনীত ‘প্যায়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘পতি পত্নী অর ওহ’ প্রভৃতি সিনেমা বক্স অফিস সাড়া ফেলে। তাই অভিনেতার এই ‘রোমিও’ ইমেজকেই পুঁজি করেই তার নতুন প্রেমের সিনেমাটি বাজিমাৎ করতে চাইছেন নির্মাতা।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন