শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
বলিউড তারকাদের ঈদের শুভেচ্ছা
১৪ মে, ২০২১ ০৯:২৯:০০
প্রিন্টঅ-অ+

অন্যান্য বছরের তুলনায় এবার সোশ্যাল মিডিয়াতে তারকাদের ঈদ উচ্ছ্বাস অনেকটাই পানসে বলা চলে। অভিষেক বচ্চন তার টুইটার বার্তায় ঈদ শুভেচ্ছার পাশাপাশি সতর্ক থাকা ও মাস্ক পরার আহ্বান জানিয়ে লিখলেন, ‘ঈদ মোবারক, ঘরে থাকুন, সতর্ক থাকুন, মাস্ক পরুন।’


অনিল কাপুর তার বার্তায় প্রার্থনা ও শুভ কামনা জানালেন তাদের, যারা আজ আশঙ্কায় দিন গুনছেন এবং তাদেরকে শুভেচ্ছা জানালেন, যাদের ঈদের শুভেচ্ছা জানানোর মতো কেউ নেই। পাশাপাশি বাঁকা চাঁদ ও বাতিসহ মসজিদের ছবি পোস্ট করেছেন।


থ্রি ইডিয়টখ্যাত মাধভন টুইট বার্তায় লিখেছেন, ‘ঈদ মোবারক। আপনি ও আপনার পরিবারকে।’ পোস্টের সঙ্গে হাতের ঈশারা সম্বলিত ইমোটিক যুক্ত করে পোস্টকে করেছেন প্রাণবন্ত।


এ ছাড়া বরুন ধাওয়ান ও মনোজ বাজপেয়িও ঈদ শুভেচ্ছার সঙ্গে ঘরে থাকার আবেদন জানিয়েছেন।


তবে এবারের ঈদে বলিউড ভক্তরা অনেক কিছু মিসও করবেন। বিশেষ করে হলে গিয়ে তাদের ‘সাল্লু ভাই’য়ের সিনেমা দেখা এবার হচ্ছে না। মান্নাতের ব্যালকনিতে দাঁড়িয়ে শাহরুখ খানকেও দেখা যাবে না ভক্তদের জমায়েতে হাত নাড়তে। কারণ একটাই, কোনোভাবেই নিজের কারণে গণজমায়েত হোক, তা কোনও তারকাই চাইবেন না এখন।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন