শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
ঈদের দিন ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন সালমান
১৫ মে, ২০২১ ১১:৩৯:৪৫
প্রিন্টঅ-অ+

তিনি এখন মোস্ট ওয়ান্টেড ভাই। তিনি অর্থাৎ সলমন খান । সদ্য মুক্তি পেয়েছে ‘রাধে’। করোনা পরিস্থিতিতেও ভাইজানের ছবি মুক্তি পেয়েছে। তার উপর আজ খুশির ঈদ। এই দিনটা বিশেষ কাজে ব্যস্ত ছিলেন সালমান।


সূত্রের খবর, শুক্রবার নিজের করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে মুম্বইয়ের একটি ভ্যাকসিনেশন সেন্টারে যান সালমান। সাধারণ কালো টি শার্ট, জিনস, কালো টুপি পরে ক্যাজুয়াল লুকেই ছিলেন অভিনেতা। মাস্ক পরিহিত অবস্থায় দ্রুত ভ্যাকসিন নিতে ঢুকে যান। তার মধ্যেই সাংবাদিকদের ফ্রেমবন্দি হন সল্লু মিঞা।


এ দিন সালমানের সঙ্গে ছিলেন তাঁর ভাই সোহেল খানও। তবে সলমনের মতো তিনিও ভ্যাকসিন নিয়েছেন কি না, তা স্পষ্ট নয়।


করোনা পরিস্থিতিতে বলিউডের টেকনিশিয়ান, স্টান্টম্যান, মেকআপ আর্টিস্ট, স্পটবয় মিলিয়ে ২৫ হাজার কর্মীকে ১৫০০ টাকা করে অর্থ সাহায্য করেছেন সালমান। এর আগেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। করোনা যুদ্ধে একেবারে সামনে থেকে যাঁরা লড়াই করছেন, এমন পাঁচ হাজার কর্মীকে খাবারের প্যাকেট বিলি করেছেন। তার মধ্যে পুলিশ কর্মী বা স্বাস্থ্য বিভাগের কর্মীরা ছিলেন। গত বছর লকডাউনের সময় ইন্ডাস্ট্রিতে যাঁরা দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করেন, তেমন শিল্পীদের প্রত্যেককে ৩০০০ টাকা করে অনুদান দিয়েছিলেন অভিনেতা। এই পরিস্থিতিতে সকলকে সাবধানে থাকতে অনুরোধ করেছেন ভাইজান।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন