শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
করোনাকে জয় করেছেন ৭৪ বছর বয়সী রণধীর কাপুর
১৫ মে, ২০২১ ১২:০৪:৫৭
প্রিন্টঅ-অ+

গত ২৮ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউডের প্রবীণ অভিনেতা ও কারিশমা-কারিনার বাবা রণধীর কাপুর। শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।


তবে এখন আর চিন্তার কারণ নেই। করোনাকে জয় করেছেন ৭৪ বছর বয়সী এই তারকা। প্রায় দুই সপ্তাহ পর বাসায়ও ফিরেছেন তিনি। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ।  


ভারতীয় সংবাদমাধ্যমকে রণধীর কাপুর বলেন, ‘আমি বাড়ি ফিরলাম। এখন সুস্থ বোধ করছি। ভালো আছি। ’ 


করোনা আক্রান্ত হলে দ্রুত মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয় রণধীর কাপুরকে। তখন তিনিসহ তার বাড়ির ৫ গৃহকর্মীও ভাইরাসে আক্রান্ত হন। তবে রণধীরের স্ত্রী ববিতা, কারিশমা ও কারিনাদের কোভিড রিপোর্ট নেগেটিভ আসে।


এদিকে, গত বছর মারা গেছেন রণধীর কাপুরের ছোট ভাই ঋষি কাপুর। চলতি বছরের ফেব্রুয়ারিতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার আরেক ভাই রাজীব কাপুরেরও।  


গত মার্চে করোনা আক্রান্ত হয় রণধীরের ভাইয়ের ছেলে অভিনেতা রণবীর কাপুর। যদিও বর্তমানে সেরে উঠেছেন তিনি। এবার সুস্থ হলেন রণধীর কাপুরও।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন