শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
ফিরছেন শিল্পা
১০ জুন, ২০২১ ১৬:৩০:৩০
প্রিন্টঅ-অ+


২০০৭ সালে ‘আপনে’ ছবির পর আবার শিল্পা শেঠি বলিউডে সমহিমায় ফিরছেন । ‘লাইফ ইন এ মেট্রো’ এবং ‘আপনে’  ছবিতে অভিনেত্রীকে এক বছরের একটি ছোট্ট বিরতির পর বড় পর্দায় দেখা গিয়েছিল।

তারপরেই আবার আচমকা  দীর্ঘ বিরতিতে চলে যান বড় পর্দা থেকে। যদিও অভিনেত্রী বলেন, এই দীর্ঘ বিরতি তিনি নিজে সইচ্ছায় নিয়েছিলেন। বিরতি নেয়ার জন্য তার মনে কোনো খারাপ লাগা বা অভিমান জমা ছিল না। কারণ তিনি বড় পর্দার অভিনেত্রী হয়ে না আসুক ছোট পর্দায় বিচারক হিসেবে বারংবার দেখা দিয়েছেন।

অভিনেত্রী এবার ক্যারিয়ারের আরেকটি অধ্যায় শুরু করতে চলেছেন ‘হাঙ্গামা ২’ ছবি দিয়ে। এছাড়া অভিনেত্রীর হাতে রয়েছে ‘নিকাম্মা’। চলতি বছরের শুরুর দিকেই প্রকাশিত হয় এই ছবির ফার্স্ট লুক। শিল্পা শেঠি বলেন, তার ১৩ বছরের এই বিরতি নিজস্ব সিদ্ধান্তে এবং সুচিন্তিত ছিল।

সাব্বির খানের অ্যাকশন চলচ্চিত্র ‘নিকাম্মা’র মাধ্যমে শিগগিরই ফিরছেন অভিনেত্রী। একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার অভিনয়ে পা রাখার গল্প। অভিনেত্রী বলেছিলেন, আমার বয়স তখন ১৫ বছর, একটি ইভেন্টে গিয়েছিলাম যেখানে একজন লোক আমাকে দেখে অনুরোধ করেছিলেন আমার একটি ছবি তোলার। পরের দিন, সেই ছবিটি বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে। অনুষ্ঠানের সেটেই এই ঘটনা ঘটে। আর সেখান থেকেই আমার পথচলা শুরু।

আমার বার্তা/এসএ


আরো পড়ুন