শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
অফিসিয়াল হলো প্রার্থনা দীঘি
১০ জুন, ২০২১ ১৭:৩৪:০৪
প্রিন্টঅ-অ+


দেরি করে হলেও অফিসিয়াল ফ্যান পেজ খুলেছেন প্রার্থনা ফারদিন দীঘি। ভক্তদের নিকট সহজে পৌঁছে যাওয়ার এই সহজ মাধ্যমটি  বেছি নিয়েছেন তিনি।  অফিসিয়াল পেজ নাম দেওয়া হয়েছে প্রার্থনা দীঘি।

ফেইসবুক ব্যবহার করলেও ফ্যান পেজ রাখেন নি এই অভিনেত্রী। অফিসিয়াল পেজ না থাকায় ভুয়া পেজ নিয়ে অনেক সমস্যায় ছিলেন তিনি। অভিনেত্রী বলেন,  সমস্যাটা অনেক পুরনো। প্রায় ১০/১২ বছর যখন থেকে সিনেমা ছাড়ার আগে থেকেই আমার নামে ভুয়া পেজ হওয়া শুরু হয়। মানুষ আমার পেজ মনে করে ভুয়া পেজগুলোতে যুক্ত হয়ে যেত। তাদের সঙ্গে অনেক সময় কথাও বলতো। চাই না আর কেউ কোনো প্রকার বিভ্রান্তির মধ্যে পড়ুক। তাই অবশেষে পেজ খুলেই ফেললাম।

নতুন পেইজ নিয়ে  দীঘি বললেন, অনেক দেরি হয়ে গেছে। আসলে আমি একটু প্রাইভেসি বজায় রাখতে পছন্দ করি। সেটা সোশ্যাল মিডিয়া হোক বা অন্যখানে। এজন্য আমার আইডিতে অপরিচিত কাউকে রাখি না, সব পোস্ট পাবলিকও করি না। আর সবাইকে সবকিছু জানাতে হবে এমন মানসিকতা আগে ছিল না। এখন দেখছি যে, দর্শকদের কাছাকাছি পৌঁছে যাওয়ার জন্য সোশ্যাল মিডিয়া বড় একটা মাধ্যম।

এই অভিনেত্রীকে নিয়ে ভক্তদের মধ্যে  আগ্রহ কমতি নেই। তারা সবসময়ই জানতে চান এই তারকার খবরাখবর। নতুন চালু করা এই ফ্যান পেজে ভক্তরা দীঘির সব আপডেট পাবেন বলেও জানান এই নায়িকা।

শিশুশিল্পী হয়ে পর্দায় পথচলা শুরু হয় দীঘির।গ্রামীণফোনের একটি বিজ্ঞাপন দিয়ে ব্যাপক সাড়া ফেলেন। এ নায়িকা হিসেবে দীঘির দু’টি সিনেমা মুক্তি পেয়েছে। একটি ‘তুমি আছো তুমি নেই’, অন্যটি ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। এদিকে, এই তারকার আরেক সিনেমা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ নির্মাণাধীন। এতে দীঘি অভিনয় করছেন বঙ্গবন্ধুর স্ত্রী বেগম ফজিলাতুন্নেছা রেনুর চরিত্রে। সামনে তার আরও একটি সিনেমার কাজ করার কথা আছে।

আমার বার্তা/এসএ


আরো পড়ুন