শিরোনাম :

  • আফগানিস্তানে জাতিসংঘ কম্পাউন্ডে হামলা কর্মস্থলে যেতে যাত্রীদের চরম দুর্ভোগ ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা কামরাঙ্গীরচরে নিজ বাসায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
আলিয়ার গায়ে লাল ম্যাক্সি
১২ জুন, ২০২১ ১৯:৫৮:৫০
প্রিন্টঅ-অ+


রূপালী জগতের তারকা মানেই ভিন্ন ব্যাপার। তাদের স্ট্যাইল অনুসরণ করেন ভক্তরা। তাই তারাও নিয়ে আসেন নিত্য নতুন স্ট্যাইল। বলিউড তারকা আলিয়া ভাটের । ভারতের বাইরে বিভিন্ন দেশে রয়েছে তার ভক্ত। তার ফ্যাশন জীবনের খুটিনাটি জানতে তাই ভক্তদের আগ্রহের কমতি নেই।  

সম্প্রতি সঞ্জয় লীলা বানশালীর অফিসে হাজির হন অভিনেত্রী আলিয়া ভাট। তখন তার পরনে ছিল লাল ম্যাক্সি; যার মাঝে ছিল বেগুনি ফুলের মোটিভ।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবলের খবরে, আলিয়ার এই ম্যাক্সিটি ব্রোরগো দে নর ব্র্যান্ডের। এটির দাম দুই হাজার ১৪২ মার্কিন ডলার। তবে বর্তমানে ৪০% ছাড় দিয়ে এটির মূল্য এক হাজার ২৮৫ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় এক লাখ নয় হাজার টাকার বেশি।

বড় পর্দায় বলিউড তারকা আলিয়ার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সড়ক ২’। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিতর্কের কারণে যা একেবারেই সফল হয়নি। তবে, আলিয়ার আসন্ন দুই ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়ে ভক্তদের মধ্যে অনেক প্রত্যাশা। এছাড়াও মুক্তির তালিকায় আছে ‘আরআরআর’ ছবিটি।

আমার বার্তা/এসএ


আরো পড়ুন