শিরোনাম :

  • আফগানিস্তানে জাতিসংঘ কম্পাউন্ডে হামলা কর্মস্থলে যেতে যাত্রীদের চরম দুর্ভোগ ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা কামরাঙ্গীরচরে নিজ বাসায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
ওসি হারুন রূপে হাজির হবেন মোশাররফ করিম
১৭ জুন, ২০২১ ১৫:০৯:৪৫
প্রিন্টঅ-অ+


দেশের জনপ্রয় অভিনেতা মোশাররফ করিমের ভক্ত-অনুরাগী ছড়িয়ে আছে ভারতেও। এবার প্রথমবারের মতো তিনি কাজ করেছেন ভারতীয় ওয়েব প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য। ‘মহানগর’ নামের ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা আশফাক নিপুন।

আট পর্বের এই ওয়েব সিরিজে ওসি হারুনের ভূমিকায় দেখা যাবে মোশাররফ করিমকে। এছাড়া শাহানা হুদার ভূমিকায় থাকছেন জাকিয়া বারি মম, আফনান চৌধুরীর ভূমিকায় শ্যামল মাওলা, মলয় কুমারের ভূমিকায় মোস্তাফিজুর নূর ইমরান এবং আবির হাসানের ভূমিকায় খাইরুল বাশার।

টিজার দেখে ধারণা করা হচ্ছে ক্রাইম থ্রিলার সিরিজ হবে ‘মহানগর’। এর টিজারে ওসি হারুন তথা মোশাররফ করিমের একটি ডায়লগ এরইমধ্যে সামাজিক মাধ্যমে সাড়া ফেলেছে। ডায়লাগটি হলো-‘ ‘ক্রিমিনাল আর টাকা, যদি থাকে নসিবে আপনি আপনি আসিবে।’

গত মার্চে একটি ভিডিওর মাধ্যমে অনেকগুলো কনটেন্ট আসছে বলে ঘোষণা দেয় ‘হইচই’। সেখানে এক ঝলক দেখা গিয়েছিল মোশাররফ করিম ও শ্যামল মাওলাকে। এবার ‘মহানগর’-এর মাধ্যমে সত্যি সত্যি দর্শকদের সামনে হাজির হচ্ছেন তারা। আগামী ২৫ জুন থেকে দেখা যাবে ওয়েব সিরিজটি।

আমার বার্তা/ এইচ এইচ এন


আরো পড়ুন