শিরোনাম :

  • আফগানিস্তানে জাতিসংঘ কম্পাউন্ডে হামলা কর্মস্থলে যেতে যাত্রীদের চরম দুর্ভোগ ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা কামরাঙ্গীরচরে নিজ বাসায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
ঈদে মুক্তি পাচ্ছে ‘দায়মুক্তি’
বিনোদন প্রতিবেদক
১৭ জুন, ২০২১ ১৫:৫৩:৩৩
প্রিন্টঅ-অ+


বৃদ্ধাশ্রমের একটি গল্পকে উপজীব্য করে নির্মিত হচ্ছে সরকারি অনুদানের ছবি ‘দায়মুক্তি’। গত বছররের অক্টোবরে শুটিং শুরু হয় ছবিটির। কমল সরকারের চিত্রনাট্য ও সংলাপে ছবিটি নির্মাণ করছেন গুণি চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকন। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ ও কবীর বকুল। আর গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মনির খান, কোনাল ও সাব্বি। রাইসা ফিল্ম প্রডাকশনের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন মো. জসিম উদ্দিন। এতে অভিনয় করেছেন সায়মন সাদিক, সুষ্মি রহমান, আবুল হায়াত, সুচরিতা, দিলারা জামান, সুব্রত, সেলিম ও শিউলি জামান, নাহীসহ আরো অনেকেই।



গত মঙ্গলবার রাজধানীর হাতিরঝিলে চলচ্চিত্রটির শেষ লটের শুটিং শুরু হয়েছে। এদিন শুটিংয়ে বরেণ্য অভিনেতা আবুল হায়াত, সায়মন ও সুষ্মি রহমানসহ সবাই অংশ নিয়েছেন। আসছে কুরবানির ঈদে চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে বলে জানিয়ে প্রযোজনা সংস্থা রাইসা ফিল্ম প্রডাকশন।



দায়মুক্তি ছবির প্রযোজক মো. জসিম উদ্দিন বলেন, সরকারি অনুদান হিসেবে আমি যে অর্থ পাচ্ছি, তার চেয়েও বেশি অর্থ আমার পকেট থেকে যোগ হয়েছে। তিনি আরও বলেন, গত বছরের ১০ অক্টোবার ছবির শুটিং শুরু হলেও করোকালীন সময়ে বন্ধ হয়ে যায় শুটিং। তবে মঙ্গলবার থেকে আবারও শুটিং শুরু হয়েছে। কুরবানির ঈদে মুক্তি দেয়ার উদ্যেশে দ্রুত এগিয়ে চলছে কাজ। আশা করছি খুব শিঘ্রই সেন্সরে জমা দিতে পারবো চলচ্চিত্রটি। পাশাপাশি ঈদে মুক্তি দিতেও নেয়া হয়েছে সমস্ত রকম প্রস্তুতি।



উল্লেখ্য, এ ছবির মাধ্যমেই দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরছেন চিত্রনায়ক সাইমন। এতে একজন শিক্ষার্থীর ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেতা। এদিকে দীর্ঘ তিন বছর পর ক্যামেরার সামনে দাঁড়ান সুস্মি রহমান।



আমার বার্তা/ এইচ এইচ এন



 


আরো পড়ুন