শিরোনাম :

  • আফগানিস্তানে জাতিসংঘ কম্পাউন্ডে হামলা কর্মস্থলে যেতে যাত্রীদের চরম দুর্ভোগ ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা কামরাঙ্গীরচরে নিজ বাসায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
শাহরুখের ৩০০ টাকা প্রিয়মণির আঁচলে বাঁধা
১৭ জুন, ২০২১ ১৮:১৭:০৩
প্রিন্টঅ-অ+


ভারতের দক্ষিণীর জনপ্রিয় তারকা প্রিয়মণি। শাহরুখ খান এর হাত ধরেই বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। ‘দ্য ফ্যামিলি ম্যান’ এর বদৌলতে সারা দেশে সাড়া ফেলেছে  প্রিয়মণি।

২০১৩ সালে অভিনেত্রী প্রিয়মণি-কে নগদ ৩০০ টাকা হাতে ধরিয়ে দিয়েছিলেন শাহরুখ খান। কুম্বন গ্রামে দীপিকার বাড়িতে আয়োজিত নাচের আসরে ১, ২, ৩,  ৪ গানের ছবি চেন্নাই এক্সপ্রেসে।  সেই গানের শুটিংয়েই দেওয়া হয় তাকে এই অংকের টাকা।  

এতদিন পর এমন কথা জানালেন দ্য ফ্যামিলি ম্যান-এর সুচি, থুড়ি প্রিয়মণি।  বলিউডে চেন্নাই এক্সপ্রেস ধরেই পা রাখেন প্রিয়মণি। যদিও এই ছবিতে একটিমাত্র গানের দৃশ্যেই দেখা গিয়েছিল তাঁকে, কিন্তু শাহরুখ খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞাতা তাঁর জীবনের অন্যতম সেরা পাওয়া বলেই মনে করছেন প্রিয়মণি

সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে তিনি জানালেন, পাঁচ রাত টানা আমরা এই গানের দৃশ্যের শুটিং করি। শাহরুখকে এমনি এমনি বলিউডের বাদশা বলা হয় না। তিনি সুপারস্টার, কিন্তু ব্যবহারে কখনও তা বুঝতে দেন না। শুটিংয়ের সময়ে তাঁর আশপাশে সবার খেয়াল রাখেন। ওর ব্যবহার, ওর ব্যক্তিত্ব- সব মিলিয়ে আপনি ওকে ভালো না বেসে পারবেন না।

কথার মাঝে তিনি জানান, শুটিংয়ের ফাঁকে শাহরুখের আইপ্যাডে আমরা কৌন বানেগা ক্রোড়পতি খেলতাম। তখনই তিনি আমায় ৩০০ টাকা দেন। আজও সেই টাকা আমি খরচ করিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান। এই সিরিজের তৃতীয় সিজনেও তাঁকে দেখা যাবে সুচির চরিত্রে। সূত্র:এইসময়।

আমার বার্তা/এসএ



 


আরো পড়ুন