শিরোনাম :

  • আফগানিস্তানে জাতিসংঘ কম্পাউন্ডে হামলা কর্মস্থলে যেতে যাত্রীদের চরম দুর্ভোগ ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা কামরাঙ্গীরচরে নিজ বাসায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
প্রেম নিবেদনে ফুসকা আংটির ব্যাবহার
১৩ জুন, ২০২১ ১৪:০৭:৪৫
প্রিন্টঅ-অ+


ঝাল দিয়ে আলু মাখা, তেতুলের ঝোল দিয়ে ফুচকা ভালোবাসেন না, এমন মানুষ মেলা ভার। তবে প্রেমের প্রস্তাবে হাতিয়ার ফুচকা? প্রেম নিবেদনের এমন ছবি এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ঘটনা পার্শ্ববর্তী দেশ ভারতের।

ফুচকার মধ্যে আংটি। আর এই উপহার প্রেমিকার হাতে দিয়ে প্রেম নিবেদন করলেন প্রেমিক। অনেক ভেবে চিন্তে এই ফন্দি বের করেছেন প্রেমিক। তিনি ভালোই জানেন, যাকে প্রেম নিবেদন করতে যাচ্ছেন তিনি ফুচকার ভক্ত। তাই এই অভিনব উদ্যোগ।

জানা গেছে, প্রেমিকা হানান পিএইচডি করছেন। কিন্তু ফুচকা খেতে ভীষণ ভালবাসেন। তাই ফুচকা খেতে খেতে একটির ভেতর আংটি দেখে চমকে যান তিনি। এই উপহার পেয়ে হানান বলেন, আমার খুব ভারো লাগছে এটা ভেবে যে কোনোদিন পানিপুরী খেতে বাধা দেবে না ও।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের বন্যা বয়ে গেছে। শুভ নামে একজন মন্তব্য করেছেন, আমি আপনাকে চিনি না, কিন্তু আপনি ঝুঁকির কাজ করেছেন। আমার স্ত্রী হাতে ফুচকা পেলে সঙ্গে সঙ্গে মুখে দিত। আপনার গার্লফ্রেন্ড এমনটা করেননি, এটা ভাগ্য। বড় বিপদের হাত থেকে বেঁচে গেছেন আপনারা।

এক স্কিন ডাক্তার বলেছেন, না দেখে ফুচকা মুখে পুড়লে বিপদ হতে পারত। আনন্দের মুহূর্তে বিষাদে পরিণত হতে পারত। কেউ কেউ আবার তাঁর এই ভাবনার প্রশংসা করেছেন। তবে তার খুব একটা সম্ভাবনা ছিল না। কারণ ছবিতে দেখা যাচ্ছে, প্রেমিক প্রেমিকার হাতে ফুচকা দিয়েই, আঙটির প্রতি তার দৃষ্ট আকর্ষণ করান। আর ফুচকার ভেতর স্পষ্ট আঙটিটি দেখা যাচ্ছে ।

আমার বার্তা/ এইচ এইচ এন


আরো পড়ুন