শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
ইসরায়ের অভিযানে দুই ফিলিস্তিনি গোয়েন্দা নিহত
১০ জুন, ২০২১ ২০:৫৬:৫৫
প্রিন্টঅ-অ+


ইসরায়েলি বাহিনী একটি গোপন অভিযানে ফিলিস্তিনের দুইজন সামরিক গোয়েন্দা কর্মকর্তাকে গুলি করে হত্যা করেছে। বৃহস্পতিবার ভোরে দখলকৃত পশ্চিম তীরের জেনিন শহরে  এ ঘটনা ঘটে। এ দুজন ছাড়াও আরও এক ফিলিস্তিনি ওই অভিযানে নিহত হন। খবর: আল জাজিরা।

ফিলিস্তিনের ওয়াফা সংবাদ সংস্থা জানিয়েছে, দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় নিহত দুই কর্মকর্তার মরদেহ শনাক্ত করেছে। এদের একজনের নাম আদহাম ইয়াসের আলাউই (২৩) এবং অপরজন তায়সির ইসা (৩২)। নিহত তৃতীয় জনের নাম জামিল আল-আমুরি। তিনি ইসরায়েলি কারাগারে বন্দী ছিলেন।

অ্যাসোসিয়েটেড প্রেসের (এপি) সংগ্রহ করা একটি ভিডিওতে দেখা যায়, ফিলিস্তিনি কর্মকর্তারা একটি গাড়িরে পেছনে আশ্রয় নিচ্ছেন। সেখানে গুলির আওয়াজ শোনা যাচ্ছিল। একজনকে চিৎকার করে বলতে শোনা যায় যে তারা ইসরায়েলি ‘গোপন’ বাহিনীর সঙ্গে গুলি বিনিময় করছেন।

ইসরায়েলি সংবাদমাধ্যম জানিয়েছে, আল-আমুরি একজন সাবেক বন্দী এবং ফিলিস্তিনি ইসলামিক জিহাদের একজন সদস্য। তবে ফিলিস্তিনের কর্মকর্তারা এ তথ্য এখনও নিশ্চিত করেননি।

পূর্ব জেরুজালেম থেকে আল জাজিরার সাংবাদিক জানান, ‘এটি ছিল বেসামরিক গাড়িতে গোপন অপারেশন।’

আমার বার্তা/এসএ


আরো পড়ুন