শিরোনাম :

  • আফগানিস্তানে জাতিসংঘ কম্পাউন্ডে হামলা কর্মস্থলে যেতে যাত্রীদের চরম দুর্ভোগ ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা কামরাঙ্গীরচরে নিজ বাসায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
মাস্ক না পরায় তরুণীকে তুলে নিয়ে ধর্ষন করলো পুলিশ
১৭ জুন, ২০২১ ১৪:৫৫:০৬
প্রিন্টঅ-অ+


মাস্ক না পরে রাস্তায় বের হওয়ায় এক পুলিশ সদস্যের হাতে ধর্ষণের শিকার হয়েছেন বলে দাবি করেছে এক তরুণী। ভারতের গুজরাটের সুরাটের ৩৩ বছর বয়সী ওই নারীর অভিযোগ গত বছর মাস্ক ছাড়া ঘর থেকে বেরিয়েছিলেন তিনি। তখন তাকে অপহরণ করে এক জায়গা নিয়ে তার কাপড় খুলে নগ্ন ছবি তুলে তাকে ধর্ষণ করে। খবর টাইমস নাউ নিউজের।

ওই নারী অভিযোগ করেন, পালসানা থেকে তাকে অপহরণ করেন পুলিশ কন্সটেবল নরেশ কাপাদিয়া। এরপর তাকে নগ্ন করে ছবি তোলে এবং ধর্ষণ করে। তিনি অভিযোগ তাকে বহুবার ধর্ষণ করেছে নরেশ।

ওই নারী অভিযোগ করেন যে, ২০২০ সালে লকডাউনের সময় দুধ কিনতে পালসানায় যাচ্ছিলেন তিনি। এসময় তাকে অপহরণ করে নরেশ। মাস্ক না পরা থাকায় তার বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা নেয়ার হুমকি দিয়ে তাকে অপহরণ করে নরেশ। কিন্তু থানায় না গিয়ে তাকে নাবসারি রোডে নিয়ে যায় সে। তখন তাকে নগ্ন করে মারধর করে। পরে ছবি তুলে রেখে তাকে ধর্ষণ করে।

যদিও নরেশের স্ত্রীর দাবি ওই নারী মিথ্যা বলছে। উল্টো নরেশের সঙ্গে ওই নারীর সম্পর্ক রয়েছে বলে জানান তিনি। পুলিশও একই কথা বলছে। একজন পুলিশ কর্মকর্তা জানান, ওই নারী ও কন্সটেবলের মধ্যে অবৈধ সম্পর্ক ছিল। কিন্তু দ্বন্দ্ব দেখা দেয়ার পর তারা একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে

আমার বার্তা/ এইচ এইচ এন


আরো পড়ুন