শিরোনাম :

  • ২৪ ঘণ্টায় আরও ৫৬ মৃত্যু শনাক্ত আরও এক হাজার ৩৮৬ জনকরোনায় আক্রান্ত তসলিমা নাসরিনআজকের মেঘমালা দেশের ৭০ ভাগ অঞ্চলকে ছুঁয়েছেসিলেটের নতুন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান
কোম্পানীগঞ্জ আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ
১৯ এপ্রিল, ২০২১ ১৩:১৬:৫৯
প্রিন্টঅ-অ+

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নম্বর সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরনবী চৌধুরীকে (৫৮) গুলি করে ও পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।


সোমবার (১৯ এপ্রিল) বেলা ১১টার সময় বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড করালিয়ার কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান এ হামলার জন্য বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা ও তার সন্ত্রাসীদের দায়ী করেছেন।


আহত নুরনবী চৌধুরীকে মুমূর্ষু অবস্থায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।


স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. আবু নাছের জানান, চেয়ারম্যান নুরনবী চৌধুরীর বাম পায়ে গুলি ও ডান পা মারাত্মকভাবে ভেঙে দেয়া হয়েছে।


উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, কাদের মির্জার নির্দেশে তার সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে এ হামলা চালিয়েছে।


কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ ঘটনার জের ধরে এলাকায় আবারও দুই গ্রুপের উত্তেজনা বিরাজ করছে। কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। ইতোমধ্যে দুই গ্রুপের সহিংসতায় এক সাংবাদিকসহ দুজনের মৃত্যু ও কয়েকশ মানুষ আহত হয়েছেন।

আরো পড়ুন