শিরোনাম :

  • ২য় পর্যায় ভূমিসহ ঘর পাচ্ছে আবারও ৫৩ হাজার পরিবার মিয়ানমারে গেরিলা যোদ্ধা-সেনাবাহিনীর ব্যাপক সংঘর্ষ বাইডেন-পুতিনের মুখমুখি বৈঠকে মুখে প্রশংসা ঝরলেও অগ্রগতি সামান্যই আপিল শুনানির অপেক্ষায় আলোচিত চার মামলা
করোনায় মৃত্যুবরণকারী ২ পুলিশ সদস্যের পাশে ডিএমপি
০৫ মে, ২০২১ ১৫:৪১:৫৯
প্রিন্টঅ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মৃত্যুবরণকারী দুই সদস্যের পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।


বুধবার (৫ মে) ডিএমপি কমিশনারের পক্ষে এই আর্থিক অনুদান তুলে দেন উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-কমিশনার (ফোর্স) ও অতিরিক্ত উপ-কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টস)।


ডিএমপির পক্ষ থেকে জানানো হয়, করোনায় মারা যাওয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগের এএসআই (স.) মো. দেলোয়ার হোসেন ও ট্রাফিক-উত্তরা বিভাগের কনস্টেবল মো. মোশারফ হোসেনের পরিবারকে দুই লাখ টাকা করে মোট চার লাখ টাকা অনুদান দেয়া হয়েছে।


এছাড়া ডিএমপিতে কর্মরত যেসব পুলিশ ও আনসার সদস্য করোনাযুদ্ধে শহীদ হয়েছেন, তাদের পরিবারকে নগদ ১৫ হাজার টাকা করে ঈদ শুভেচ্ছা উপহার দেয়া হয়েছে।


আরও জানা যায়, এর আগেও করোনাভাইরাসে জীবন উৎসর্গ করা ঢাকা মেট্রোপলিটন পুলিশের অন্যান্য সদস্যের পরিবারকে ডিএমপি কমিশনারের পক্ষ থেকে আর্থিক অনুদান দেয়া হয়েছে। চলমান মহামারি করোনায় সম্মুখযোদ্ধা হিসেবে দেশ ও জাতির সেবায় বাংলাদেশ পুলিশের অনেক সদস্য নিজের জীবন উৎসর্গ করেছেন।


আমার বার্তা/৫ মে ২০২১/গাজী আক্তার

আরো পড়ুন