শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করতে দুর্গম পার্বত্য বিজিবি মহাপরিচালক
১৫ মে, ২০২১ ১৩:০৬:৫৮
প্রিন্টঅ-অ+

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করতে দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করছেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম।


শুক্রবার (১৪ মে) বিজিবির চট্টগ্রাম রিজিয়নের আওতাধীন কাপ্তাই ব্যাটালিয়নের অধীনে রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম অঞ্চলে অবস্থিত দুমদুমিয়া সিআইও ক্যাম্প এবং রাজনগর ব্যাটালিয়নের অধীন বদিপাড়া বিওপি পরিদর্শন করেন তিনি।


করোনা মহামারির এ কঠিন সময়ে নিজ পরিবারের সদস‌্যদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ না করে দেশের সার্বভৌমত্ব ও সীমান্ত সুরক্ষার সুমহান দায়িত্বে নিয়োজিত বিজিবি সদস্যদের মনোবল দৃঢ় করতে তাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বিজিবির মহাপরিচালক।


দুর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতার মধ্যেও দক্ষতা ও সাফল্যের সঙ্গে দায়িত্ব পালনের জন্য বিজিবি সদস্যদের অভিনন্দন জানান মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম। তিনি দেশপ্রেম, শৃঙ্খলা, সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে পবিত্র দায়িত্ব পালনের জন্য বিজিবি সদস‌্যদের বিভিন্ন দিকনির্দেশনা দেন।


এ সময় বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), রাঙামাটি সেক্টরের কমান্ডারসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন