শিরোনাম :

  • আরও ৪০ জনের মৃত্যু, শনাক্ত ১১৪০ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনেরমহাসড়কে চলছে দূরপাল্লার বাসআল-আকসা মসজিদে হামলায় প্রধানমন্ত্রীর নিন্দা
আল্লামা শফি হত্যাকাণ্ডের মামলায় সরকারের সম্পৃক্ততা নেই
২৮ ডিসেম্বর, ২০২০ ১৬:৫২:৩১
প্রিন্টঅ-অ+


হেফাজত ইসলামের সাবেক আমির আল্লামা শফি হত্যাকাণ্ডের মামলার সঙ্গে সরকারের কোন সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (২৭ ডিসেম্বর) রাজধানীর এলেনবাড়িতে গণপূর্ত সম্পদ অধিদপ্তরে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু সম্পর্কে নতুন প্রজন্ম যাতে জানতে পারে সেজন্যই বঙ্গবন্ধু কর্ণার করা হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

এসময় আল্লামা শফি হত্যাকাণ্ডের মামলা নিয়ে প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আল্লামা শফি সাহেবের অনুসারীরা, তার ভক্তরা কিংবা তার প্রিয়জনরা মামলাটি করেছেন। এর সঙ্গে সরকারের কোন সংশ্লিষ্টতা নাই। মামলার তদন্তে পুলিশ সব ধরনের সহযোগিতা করবে।

বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন জানিয়ে তিনি আরও বলেন, বিচার বিভাগ এই মামলাগুলো নিয়ে নিজেরাই সিদ্ধান্ত নেবে কি করবেন, কত দ্রুততার সাথে এটা শেষ করবেন। আমাদের এখানে করার কিছু নাই। যেটা আমাদের করণীয় সেটা হলো তদন্ত করা। বিচার বিভাগের নির্দেশনা পেলে তদন্তটা আমরা সময়মত করে দেব।


আরো পড়ুন