শিরোনাম :

  • ২৪ ঘণ্টায় আরও ৫৬ মৃত্যু শনাক্ত আরও এক হাজার ৩৮৬ জনকরোনায় আক্রান্ত তসলিমা নাসরিনআজকের মেঘমালা দেশের ৭০ ভাগ অঞ্চলকে ছুঁয়েছেসিলেটের নতুন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান
টস জিতে ব্যাটিংয়ে কোহলি ,ফিল্ডিংয়ে সাকিবের কলকাতা!
১৮ এপ্রিল, ২০২১ ১৬:১৭:১১
প্রিন্টঅ-অ+

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের  (আইপিএল) চলতি আসরে দশম ম্যাচে মুখোমুখি  রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স। টানা তৃতীয় ম্যাচে সাকিব আল হাসানকে রেখে একাদশ ঘোষণা করেছে কলকাতা। এই ম্যাচে টস হেরে ফিল্ডিং করবে তারা। 


রোববার (১৮ এপ্রিল) বিকেল ৪টায় চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে খেলাটি শুরু হবে। বেঙ্গালুরুর নেতৃত্বে আছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি আর কলকাতার নেতৃত্বে ইংল্যান্ডের অধিনায়ক এউইন মরগ্যান।


প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে পথ চলা শুরু হয় কোহলিদের, দ্বিতীয় ম্যাচে তারা হারায় সানরাইজার্স হায়দরাবাদকে। অন্যদিকে হায়দারাবাদের বিপক্ষে জয়ে শুরু পর মুম্বাইয়ের বিপক্ষে সর্বশেষ ম্যাচে হারে কলকাতা।


এই ম্যাচে তিন বিদেশি নিয়ে মাঠে নেমেছে বেঙ্গালুরু। বাদ পড়েছেন ড্যান ক্রিস্টিয়ান, তার পরিবর্তে একাদশে এসেছেন রজত পাতিদার। এদিকে একাদশে কোনও পরিবর্তন ছাড়াই মাঠে নামছে কলকাতা। 


কলকাতা একাদশ: শুভমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠী, সাকিব আল হাসান, এউইন মরগ্যান, দিনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্ত্তী, হরভজন সিং ও প্রসিদ্ধ কৃষ্ণা।


বেঙ্গালুরু একাদশ: দেবদূত পাডিক্কাল, বিরাট কোহলি (অধিনায়ক) শাহবাজ আহমেদ, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, রজত পাতিদার, ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল। 

আরো পড়ুন