শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
বড় জয়ে শিরোপা লড়াইয়ে টিকে থাকলো রিয়াল
১৪ মে, ২০২১ ০৮:৫৯:৪১
প্রিন্টঅ-অ+

স্প্যানিশ লা লিগা শেষের পথে। আর মাত্র দুটি ম্যাচ। এরপরই নির্ধারিত হয়ে যাবে কে জিততে যাচ্ছে লা লিগার এবারের আসরের শিরোপা। তবে এই দৌড়ে এগিয়ে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ।


বৃহস্পতিবার দিবাগত রাতে লিগের ৩৬তম ম্যাচে গ্রানাডার মুখোমুখি হয় রিয়াল। তবে অঘটন কিছু ঘটেনি। গ্রানাডাকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়ে শিরোপা জয়ের লড়াইয়ে ভালোভাবেই টিকে রইলো রিয়াল।


এই জয়ে ৩৬ ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ ৭৮ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। সমান ম্যাচ থেকে ৮০ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ আছে শীর্ষে। আর ৭৬ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে তৃতীয় স্থানে।


শেষ দুই ম্যাচের একটিতেও যদি পা হড়কায় অ্যাটলেটিকোর এবং রিয়াল যদি শেষ দুই ম্যাচের দুটোই জিতে তাহলে তারা চ্যাম্পিয়ন হবে। আর শেষ দুই ম্যাচে জয় পেলে অ্যাটলেটিকোই হবে চ্যাম্পিয়ন।


গ্রানাডার মাঠে ম্যাচের ১৭ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। এ সময় লুকা মদ্রিচ গোল করে এগিয়ে নেন দলকে। বিরতিতে যাওয়ার আগে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগো।


বিরতি থেকে ফিরে ৭১ মিনিটে একটি গোল শোধ দেন গ্রানডার হোর্হে মোলিনা। কিন্তু ৭৫ মিনিটে আলভারো অদ্রিজোলা ও ৭৬ মিনিটে করিম বেনজেমা গোল করে ৪-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন