শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
প্রিয়জনকে নিয়ে 'নিরাপদ' ঈদের প্রত্যাশা সাকিব-তামিমের
১৪ মে, ২০২১ ১৭:৩৬:৫৭
প্রিন্টঅ-অ+

করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে গেছে আইপিএল। সাকিব এবার খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে। ভারতের করোনা পরিস্থিতির ভয়াবহতার কারণে সাকিবকে দেশে ফিরে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। ঈদও কাটছে তার কোয়ারেন্টিনেই।


করোনাকালে কাটছে আরেকটি ঈদ। তাই স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলা হচ্ছে বারবার। সাকিবও তার ঈদের শুভেচ্ছাবার্তায় সবার প্রতি আহ্বান জানিয়েছেন ঘরে থাকায়। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বাঁহাতি অলরাউন্ডার লিখেছেন, ‘এই ঈদে, আসুন আমরা আমাদের প্রিয়জনদের সুরক্ষার জন্য ঘরে থেকে উদযাপন করি। সবার জীবনে বয়ে আনুক আশীর্বাদ ও আনন্দ। সবাইকে ঈদ মোবারক।


সাকিবের মতো তামিম ইকবালের চাওয়াও সবার নিরাপত্তা। পরিবারের সঙ্গে নিরাপদে ঈদ উদযাপনের আহ্বান এই ওপেনারের, ‘সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক। যে যেখানেই আছেন, সুস্থ থাকুন ও পরিবারের সঙ্গে নিরাপদে ঈদ করুন।


ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাহমুদউল্লাহও। ফেসবুকে তিনি লিখেছেন, ‘ঈদ মোবারক। ঈদের আনন্দে পরিপূর্ণ হোক আপনার ঘর। ফিরে আসুক আবার চিরায়ত উৎসবের ঈদ আমাদের জীবনে।


ঈদের ছুটিতে আছেন সব ক্রিকেটার। তবে তাদের জন্যও কড়া নির্দেশনা দিয়ে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঈদের পরপরই শুরু হবে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রস্তুতির দ্বিতীয় পর্ব, এরপরই লঙ্কানদের সঙ্গে মাঠের লড়াই। তাই জনসমাগনে একেবারেই না যাওয়ার নির্দেশনা দিয়েছে বিসিবি।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন