শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
ডিপিএলে
শেষ ওভারে রাব্বির ঝড় জিতাতে পারেনি দোলেশ্বরকে
১০ জুন, ২০২১ ১৫:০৩:০৪
প্রিন্টঅ-অ+


বিকেএসপির তিন নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও প্রাইম দোলেশ্বরের হাড্ডাহাড্ডি ম্যাচে শেষ পর্যন্ত প্রাইম ব্যাংক জিতে নিলেও দশ নম্বরে ব্যাট করতে নেমে চার-ছক্কার ঝড় উঠিয়েছিলেন কামরুল ইসলাম রাব্বি।

শেষ ওভারে জয়ের জন্য প্রাইম দোলেশ্বরের দরকার ছিল ৩১ রান। স্ট্রাইকে ছিলেন কামরুল ইসলাম রাব্বি, বোলার ছিলেন রুবেল হোসেন। ওই ওভারে চারটি ছক্কায় রাব্বি তুলেন ২৭ রান। ৫ বলে এসেছিল ২৬ রান। জিততে শেষ বলেও দরকার ছিল ছক্কার। কিন্তু রাব্বি নিতে পারেন ১ রান (৬, ২, ৬,৬,৬, ১)। শ্বাসরুদ্ধকর ম্যাচে ৩ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম ব্যাংক।

রাব্বির ব্যাটেই আসে দোলেশ্বরের সর্বোচ্চ ৩৮ রানের ইনিংস। এছাড়া ২২ রান করেন মার্শাল আইয়ুব, ২১ রান করেন ফজলে মাহমুদ।

প্রাইম ব্যাংকের পক্ষে ৩ উইকেট নেন মোস্তাফিজুর রহমান। ২টি করে উইকেট নেন রুবেল হোসেন, শরিফুল ইসলাম এবং ১টি করে নেন নাঈম হসান ও অলোক কাপালি।

এর আগে সকালে টস জিতে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিঠুনের ৩০ বলে ৫৫, এনামুল হক বিজয়ের ২৯ (১৮), অলোক কাপালির ২৬ (১৪) ও নাহিদুল ইসলামের ২০ (১৮) রানে ভর করে ৭ উইকেটে ১৫১ রান তোলে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

দোলেশ্বরের পক্ষে ২ উইকেট নেন কামরুল ইসলাম। এছাড়া ১টি করে উইকেট নেন এনামুল হক, শামিম হোসেন, তাইবুর রহমান ও রেজাউর রহমান

আমার বার্তা/ এইচ এইচ এন


আরো পড়ুন