শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
ফ্রেঞ্চ ওপেনের শেষ চারে মুখোমুখি নাদাল-জকোভিচ
১০ জুন, ২০২১ ২০:১৪:২৬
প্রিন্টঅ-অ+


যে উন্মাদনাটা সাধারণত ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে হয়ে থাকে, সেই আঁচটা এবার সেমিফাইনালেই টের পাবেন টেনিসপ্রেমীরা। শুক্রবার ফ্রেঞ্চ ওপেনের সেমিতেই মুখোমুখি হচ্ছেন বিশ্বের অন্যতম সেরা এই দুই টেনিস তারকা রাফায়েল নাদাল এবং নোভাক জকোভিচ। টেনিস কোর্টে এটা নিয়ে ৫৮তম বার মুখোমুখি হচ্ছেন নোভাক জকোভিচ এবং রাফায়েল নাদাল।

বুধবার আগেই সেমিফাইনালে পৌঁছে গিয়েছিলেন রাফায়েল নাদাল। এরপর রাতের ম্যাচে ইতালির মাতেও বেরেত্তিনিকে ৬-৩, ৬-২, ৬-৭ (৫-৭), ৭-৫ হারিয়ে শেষ চারে পৌঁছান জোকার। সঙ্গে সঙ্গে নিশ্চিত হলো, সৈমিতেই তৈরি হচ্ছে জমজমাট লড়াইয়ের।খেলার ফল দেখেই বোঝা যাচ্ছে প্রথম দু’টি সেটে জোকোভিচ সহজ জয় পেলেও, তৃতীয় এবং চতুর্থ সেটে মাতেয়ো বেরেত্তিনি কিন্তু ঘুরে দাঁড়ান। সমানে সমানে টক্কর দেন তিনি। তবে শেষ রক্ষা আর হয়নি।

তৃতীয় সেটে ম্যাচ পয়েন্ট পাওয়ার পর জোকোভিচের উৎযাপনটা ছিল অনন্য। বিস্ফারিত নয়নে, বুকে চাপড় মেরে, চিল্লিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন জোকার। আর সেই ভিডিয়োটি রোলাঁ গারোর তরফে টুইটারে পোস্ট করা হয়েছে।

এবার শেষ চারের লড়াইয়ে মুখোমুখি হতে চলেছেন নাদাল এবং জোকোভিচ। সেমিফাইনালেই এক তারকাকে বিদায় জানাতে হবে। আর এর জন্যই টেনিসভক্তদের মন আগে থেকেই খারাপ। তবে শুক্রবার নিঃসন্দেহে জমজমাট একটা লড়াই দেখতে পাবেন টেনিসপ্রেমীরা।

আমার বার্তা/এসএ


আরো পড়ুন