শিরোনাম :

  • করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২করোনায় মৃত্যুবরণকারী ২ পুলিশ সদস্যের পাশে ডিএমপিমমতা ব্যানার্জিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন বার্তাদেশে ফিরলেন লিবিয়ায় আটকেপড়া ১৬০ অভিবাসী
দেশব্যাপী পাওয়া যাচ্ছে সুপার অ্যামোলেড গেমিং ফোন রিয়েলমি ৮
৩০ এপ্রিল, ২০২১ ১১:৪০:২৯
প্রিন্টঅ-অ+

দেশের সকল আউটলেট এবং অনলাইন মার্কেটপ্লেস থেকে ক্রেতারা এই ফোনগুলো কিনতে পারবেন।


চলমান পরিস্থিতিতে গ্রাহকদের জন্য হোম ডেলিভারি সুবিধা দিচ্ছে রিয়েলমি। হোম ডেলিভারি সুবিধা পেতে ০১৮৭৩৯০২৬৬৯ অথবা ০১৮১১১৯৩৭৭৫ নম্বরে কল করুন। কেনার জন্য বিস্তারিত জানতে


রিয়েলমি ৮ সাইবার সিলভার এবং সাইবার ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে এবং দাম মাত্র ২২,৯৯০ টাকা। রিয়েলমি সি২৫ এর দুটি ভ্যারিয়েন্ট (৪+৬৪ জিবি) ও (৪+১২৮) জিবির দাম যথাক্রমে মাত্র ১৩ হাজার ৯৯০ টাকা ও ১৪ হাজার ৯৯০ টাকা এবং ওয়াটার গ্রে ও ওয়াটার ব্লু এই দুটি রঙে পাওয়া যাচ্ছে।


রিয়েলমি ৮ হেলিও জি ৯৫ গেমিং প্রসেসরযুক্ত প্রথম স্মার্টফোন যাতে রয়েছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। সুপার স্লিম এবং স্টাইলিশ রিয়েলমি ৮ এর ওজন মাত্র ১৭৭ গ্রাম ও পুরুত্ব ৮ মিলিমিটারের চেয়েও কম, যার ফলে ফোনটি খুবই হালকা। রিয়েলমি ৮ আসন্ন ঈদের সবচেয়ে ট্রেন্ডি এবং ফ্যাশনেবল স্মার্টফোন।


রিয়েলমি ৮ সিরিজটিতে ডিজাইনের ওপর নজর দেয়া হয়েছে। বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ডগুলো নিজেদের স্লোগান তাদের পণ্যে ফুটিয়ে তোলে, সেই অত্যাধুনিক ডিজাইনের আলোকে রিয়েলমি ৮ এর ব্যাকশেলে ‘ডেয়ার টু লিপ’ স্লোগান ব্যবহার করা হয়েছে।


ডিজাইনের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে ফিউচুরিস্টিক ডিজাইন এবং ব্র্যান্ড স্পিরিট। পাশাপাশি, হেলিও জি৯৫ গেমিং প্রসেসর থাকায় যে কোনো হেভি গেম যেমন পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি, অ্যাসফাল্ট নাইন দীর্ঘ সময় অনায়াসে খেলা যাবে।


 

আরো পড়ুন