শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
অপো’র 'ঈদ হ্যাপিনেস ফটোগ্রাফি ক্যাম্পেইন'
১৩ মে, ২০২১ ১৩:৫৪:০৫
প্রিন্টঅ-অ+

ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো নিয়ে এসেছে ‘ঈদ হ্যাপিনেস ফটোগ্রাফি ক্যাম্পেইন’। নিজের আনন্দময় মুহূর্তগুলোকে অপো বাংলাদেশের ফেসবুক পেজে নির্ধারিত পোস্টে  OPPOF19Pro Ges #OPPOEIDHappiness লিখে শেয়ার করে জিতে নেওয়া যাবে আকর্ষণীয় পুরস্কার।


সবচেয়ে আকর্ষণীয় ছবি শেয়ারকারীর জন্য রয়েছে স্টাইলিশ অপো এফ১৯ প্রো এবং টিডব্লিউএস এনকো ডব্লিউ ১১ হেডফোন। ক্যাম্পেইনটি চলবে ১৪ মে পর্যন্ত।


ফটোগ্রাফি ক্যাম্পেইনের পাশাপাশি ঈদ উপলক্ষে অপো নিয়ে এসেছে এফ১৯ প্রো স্মার্টফোনের ঈদ সংস্করণ। পবিত্র শাওয়াল মাসের চাঁদ এর মতো সিলভার কালারের এই ফোনটির ডিজাইন এমনভাবে তৈরি করা যাতে এটা হাতে নিলে ঈদের আমেজ অনুভব করা যায়।


নতুন এই ফোনটির ঈদ সংস্করণ এ থাকছে এআই কালার পোর্ট্রেট ভিডিও মোডের সঙ্গে ডুয়াল ভিউ ভিডিও ফিচার। এটি মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। ব্যবহারকারী একইসঙ্গে ফোনটির রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করতে পারবেন। পুরো ক্যামেরা দুই ভাগে ভাগ হয়ে একাংশে ফ্রন্ট এবং অন্য অংশে রিয়্যার ক্যামেরায় ভিডিও দেখা যাবে।


এছাড়াও ফোনটিতে রয়েছে কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে। এটি দিয়ে যেকোনো আলোতে চমৎকার সব ছবি ক্যাপচার করা যাবে। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার।


৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে। রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। শক্তিশালী পারফরম্যান্সের কারণে নির্বিঘ্নে পাবজি সহ যেকোনো গেম খেলা যাবে। ফোনটির বাজার মূল্য ধরা হয়েছে ২৮,৯৯০ টাকা।


আমার বার্তা/মাহবুব

আরো পড়ুন