শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত
টাঙ্গাইল প্রতিনিধি :
১৬ অক্টোবর, ২০১৮ ১০:১৪:১৪
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইলের মির্জাপুরে টাইলসবোঝাই ট্রাক উল্টে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো পাঁচজন।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার শুভল্ল্যা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার শিখারঞ্জন গ্রামের নিরঞ্জন মালী (৩২), তার স্ত্রী সাগরী মালী (২৫) ও তাদের কন্যাশিশু স্বর্ণা (৬)।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক জানান, সকালে গাজীপুর থেকে জয়পুরহাটগামী টাইলসবোঝাই একটি ট্রাক মহাসড়কের শুভুল্ল্যা নামক স্থানে এলে এর চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ট্রাকটি মহাসড়কে উল্টে যায়। এই ঘটনায় ট্রাকের ছাদে যাত্রী হিসেবে থাকা তিনজন টাইলসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা একই পরিবারের। তাদের মধ্যে স্বামী-স্ত্রী ও একটি কন্যাশিশু রয়েছে। এই ঘটনায় আহত পাঁচজনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে পুলিশের এসআই মতিউর রহমান বলেন, ‘নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।’



আমার বার্তা/১৬ অক্টোবর ২০১৮/জহির



 


আরো পড়ুন