শিরোনাম :

  • আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০১৮ সালে ২ কোটি ৯০ লাখ শিশুর জন্ম সংঘাতময় এলাকায় : ইউনিসেফ হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ পেছাল ব্রাজিল-বাংলাদেশ, অপরিবর্তিত আর্জেন্টিনা কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুই মামলা
নাটোরে ২১০০ লিটার ট্রেনের তেলসহ চারজন আটক
নাটোর প্রতিনিধি :
২০ মে, ২০১৯ ১৪:০৫:১১
প্রিন্টঅ-অ+


নাটোরের লালপুর থেকে দুই হাজার ১০০ লিটার ট্রেনের জ্বালানি তেলসহ চার চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছে থাকা তেল বিক্রির ৬৫ হাজার ৮০০ টাকা উদ্ধার এবং চোরাই তেলসহ ব্যবসায় ব্যবহৃত দুটি নছিমন উদ্ধার করা হয়। সোমবার ভোরে উপজেলার আব্দুলপুর রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার ও তেল উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার গোসাইপুর পশ্চিমপাড়া গ্রামের জমশেদ আলীর ছেলে হাফিজুল ইসলাম রাজিব, শাহাদত হোসেনের ছেলে আক্কাস আলী, মৃত পলান আলীর ছেলে মো. মাখন ও পোকন্দা গ্রামের মৃত আকবর আলী প্রামাণিকের ছেলে মো. লালন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব- ৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান, কতিপয় ব্যক্তি ট্রেনের জ্বালানি তেল চুরি করে বিক্রি করার উদ্দেশ্যে উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশন এলাকায় অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে আব্দুলপুর স্টেশনের পাশে সংরক্ষিত অবস্থায় ১০টি ড্রাম ও ৪টি জারিকেন ভর্তি দুই হাজার ১০০ লিটার ট্রেনের চোরাই জ্বালানি (ডিজেল) উদ্ধার করা হয়।

পরে তেল চুরির সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা তেল বিক্রির ৬৫ হাজার ৮০০ টাকা এবং চোরাই জ্বালানি (ডিজেল) ব্যবসায় ব্যবহৃত দুটি নছিমন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ট্রেন থেকে তেল চুরি করে বিক্রয়ের উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল বলে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।



আমার বার্তা/২০ মে ২০১৯/জহির


আরো পড়ুন