শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ঈশ্বরদীতে ‘মাদক ব্যবসায়ীসহ’ দুজনের মরদেহ উদ্ধার
পাবনা প্রতিনিধি :
২৫ মে, ২০১৯ ১১:১০:০০
প্রিন্টঅ-অ+


ঈশ্বরদীতে শনিবার সকালে দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে ঈশ্বরদীর গোকুলনগর থেকে আলতাব হোসেন (৪৫) ও চকনারিচা বাঘবাড়িয়া এলাকা থেকে সাকিব হোসেনের (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঈশ্বরদী থানা পুলিশের ওসি বাহাউদ্দিন ফারুকী এই খবর নিশ্চিত করে জানান, নিহত আলতাব হোসেন মাদক ব্যবসায়ী ছিলেন। অভ্যন্তরীণ কোনো ঘটনায় তিনি খুন হতে পারেন। অপর নিহত সাকিব নানার বাড়িতে এসেছিলেন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

স্থানীয়দের সূত্রে জানা যায়, ঈশ্বরদীর গোকুলনগর গ্রামের ডাব্লিউ নামের এক ব্যক্তির নির্মাণাধীন বাড়ির ভেতর থেকে আলতাব হোসেনের (৪৫) লাশ উদ্ধার করে পুলিশ। তিনি শহরের স্কুলপাড়া চারাবটতলা এলাকার আবেদ আলীর ছেলে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

অপরদিকে ঈশ্বরদীর চকনারিচা বাগবাড়িয়া গ্রামের শামসুলের বাড়ির পেছন থেকে সাকিবের (২০) লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। সে কীভাবে খুন হয়েছে তা এখনো জানা যায়নি।



আমার বার্তা/২৫ মে ২০১৯/জহির


আরো পড়ুন