শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
মানিকগঞ্জে পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর
মানিকগঞ্জ প্রতিনিধি :
০৯ জুন, ২০১৯ ১৫:০৭:৪৪
প্রিন্টঅ-অ+


পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে চলন্ত ফেরি থেকে পদ্মায় ঝাঁপ দিয়েছেন বৃদ্ধ এক শ্বশুর। রোববার দুপুরে পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে শাহ মখদুম ফেরি থেকে আমজাদ নামে সত্তরোর্ধ্ব ওই বৃদ্ধ নদীতে ঝাঁপ দেন। তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃদ্ধ আমজাদ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বাসিন্দা। তিনি ছেলের পরিবারের সঙ্গে গাজীপুরে থাকতেন বলে জানা গেছে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মিজানুর রহমান জানান, স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন করে ছেলে ও পুত্রবধূর সঙ্গে ঢাকায় ফিরছিলেন ওই বৃদ্ধ। বেলা সাড়ে ১১টার দিকে তারা দৌলতদিয়া ঘাট থেকে পাটুরিয়ায় আসার জন্য শাহ মখদুম ফেরিতে ওঠেন। ফেরিতে পুত্রবধূর সঙ্গে তার পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই বৃদ্ধ ফেরি থেকে মাঝ পদ্মায় ঝাঁপ দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। তবে নদীতে প্রচণ্ড স্রোত থাকায় নিখোঁজের সন্ধান পাওয়া কষ্টকর হবে বলে মন্তব্য করেন মিজানুর রহমান।



আমার বার্তা/০৯ জুন ২০১৯/জহির


আরো পড়ুন