শিরোনাম :

  • দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে আজ বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি এবার তাণ্ডব চালাবে ঘূর্ণিঝড় ‘কালমেগি’ তুরস্কের প্রেসিডেন্ট ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর নোবেল পাওয়া উচিৎ
নারায়ণগঞ্জে চিকিৎসকের ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
০১ জুলাই, ২০১৯ ১১:৩৪:৪৮
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় সূর্যমুখী ক্লিনিকের চিকিৎসক জিয়াসমিন সুলতানার ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সন্ধ্যায় উপজেলার বন্দর বাজারের সূর্যমুখী ক্লিনিকে এ ঘটনা ঘটে। রোববার নবজাতকের পরিবারের পক্ষ হতে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করা হয়।

নবজাতকের ফুফু ফাতেমা বেগম বন্দর থানায় এসে অভিযোগ করেন, বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার মতিউর রহমানের ছেলে রুবেল মিয়ার স্ত্রী তাসলিমা বেগম অন্তঃসত্ত্বার সময় বন্দরের সূর্যমুখী ক্লিনিকের চিকিৎসক জিয়াসমিন সুলতানার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার সন্ধ্যায় তাসলিমা বেগমের প্রসব বেদনা শুরু হলে ক্লিনিকে যান। এ সময় তাসলিমাকে সিজার করার জন্য ওটিতে নিয়ে যান চিকিৎসক। সেখানে চিকিৎসক জিয়াসমিন সুলতানার ভুল চিকিৎসার কারণে ও অক্সিজেনের অভাবে বাচ্চার নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়ে মারা যায়।

এ ব্যাপারে সূর্যমুখী ক্লিনিকের চিকিৎসক জিয়াসমিন সুলতানা বলেন, আমি তাদেরকে আগেই বলেছি মায়ের গর্ভে বাচ্চার অবস্থা ভালো না। তাই স্বামী কাছ থেকে আগেই বন্ড সই রেখে আমরা গৃহবধূর তাসলিমার সিজার করেছি। চিকিৎসায় কোনো ভুল ছিল না।



আমার বার্তা/০১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন