শিরোনাম :

  • বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
কামারখন্দে শ্রমিককে কুপিয়ে হত্যা
সিরাজগঞ্জ প্রতিনিধি :
০৭ জুলাই, ২০১৯ ১১:৫৬:৫৩
প্রিন্টঅ-অ+


সিরাজগঞ্জের কামারখন্দে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আমজাদ মন্ডল (৪০) নামে এক শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা।

রোববার ভোররাতে উপজেলার ঝাঐল ইউনিয়নের তেঘুরি গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত আমজাদ মন্ডল ওই গ্রামের মো. ফজেল মন্ডলের ছেলে।

নিহতের ভাগ্নে মো. নাজমুল হাসান জানান, পূর্ব শত্রুতার জের ধরে রোববার ভোররাতে তার মামা আমজাদ মন্ডলকে ডেকে বাড়ির বাইরে নিয়ে যায় এবং তার পেটে ধারালো অস্ত্র  দিয়ে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পর মারা যান তিনি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম বলেন, জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 



আমার বার্তা/০৭ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন