শিরোনাম :

  • সংসদ সদস্য আব্দুল মান্নান আর নেই এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক চীন সর্বোচ্চ সম্মানের সঙ্গে ‘মুজিববর্ষ’ উদযাপন করবে : রাষ্ট্রদূত যৌন নির্যাতন মামলা তুলে না নেয়ায় কিশোরীর মাকে পিটিয়ে মারল আসামিরা
পিকআপ খাদে পড়ে চালকসহ নিহত ২
সিলেট প্রতিনিধি :
৩০ জুলাই, ২০১৯ ১৫:১০:২৬
প্রিন্টঅ-অ+


ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার তেতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ ভ্যানের মালিক জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের আনছব উল্লাহ ছেলে ছামির উদ্দিন ( ৩০) ও চালক একই থানার মোল্লারগাঁও গ্রামের প্রবোধ সূত্রধরের ছেলে মিঠু সূত্রধর (২৩)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে জগন্নাথপুর থেকে ছেড়ে আসা সিলেট কদমতলীগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ছামির উদ্দিন ও মিঠু সূত্রধর ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়াস সার্ভিসের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শিপলু বলেন, পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে এবং মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহত ছামির উদ্দিনের কাছ থেকে এক লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পরে নিহতের পরিবারের নিকট টাকাগুলো হস্তান্তর করা হয়।



আমার বার্তা/ ৩০ জুলাই ২০১৯/ রিফাত


আরো পড়ুন