শিরোনাম :

  • ৩০ হাজার ৩৫৪ জন হাজি দেশে ফিরেছেন মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মুত্যু এবার হজ করেছেন ২৪ লাখ ৮৯ হাজার ৪০৬ মুসল্লি মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী ইশান্তের তোপে দিশেহারা ক্যারিবীয়রা
মানুষটাকে বাঁচানো গেল না ৯৯৯ এ ফোন করেও
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
৩১ জুলাই, ২০১৯ ১৩:৪৪:২৩
প্রিন্টঅ-অ+


জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে কল করেও ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় আহত এক ব্যক্তিকে (৫০) বাঁচাতে পারেনি পুলিশ। ফোন পাওয়ার মাত্র আধাঘণ্টার মধ্যে ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষু অবস্থায় অজ্ঞাত ওই ব্যক্তিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

বুধবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বড়হরণ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের পরিচয় জানতে আঙ্গুলের ছাপ সংগ্রহ করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল খান বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, সকাল ৮টার কিছু আগে লিপি বেগম নামে এক নারী ৯৯৯ নম্বরে কল করে জানান বড়হরণ এলাকায় অজ্ঞাত এক ব্যক্তি ট্রেনের ধাক্কায় আহত হয়ে রেললাইনের পাশে ছটফট করছেন। খবর পেয়ে আধাঘণ্টার মধ্যেই আমরা ঘটস্থালে গিয়ে দেখি ওই ব্যক্তি একটু-একটু নড়াচড়া করছেন। প্রত্যন্ত এলাকা হওয়ায় একটি ভ্যানে করে তাকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওনা হই। কিন্তু মাইল খানেক পথ পাড়ি দেয়ার পর দেখি আর নড়াচড়া করছেন না। এরপর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে রেললাইন দিয়ে হেঁটে যাবার সময় ভোররাতে অথবা সকালে কোনো একটি ট্রেন ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। তার শরীরের বিভিন্ন অংশ থেতলে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



আমার বার্তা/ ৩১ জুলাই ২০১৯/ রিফাত


আরো পড়ুন