শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
লঞ্চে থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার
পটুয়াখালী প্রতিনিধি :
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪২:৪৮
প্রিন্টঅ-অ+


ঢাকা থেকে পটুয়াখালীগামী ডাবল ডেকার লঞ্চের দোতালা থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে গলাচিপা লঞ্চঘাটে এমভি বাগেরহাট-২ ডাবল ডেকার লঞ্চ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গলাচিপা থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকার সদর ঘাট থেকে পটুয়াখালী-গলাচিপাগামী ডাবল ডেকার লঞ্চে ওঠে ওই তরুণী। তার সঙ্গে কেউ ছিল কি-না এ বিষয়ে অন্য যাত্রীরা কেউ কিছু জানে না। শনিবার রাতে লঞ্চে তরুণী অসুস্থ হয়ে পড়লে যাত্রীরা সেবা করে। সকালে যাত্রীরা ঘুম থেকে উঠলে তাকে মৃত অবস্থায় দেখতে পায়।

গলাচিপা থানার ওসি আখতার মোরশেদ বলেন, ধারণা করা হচ্ছে রাত ১২টার দিকে ওই তরুণীর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশ শনাক্তের জন্য ফিঙ্গার প্রিন্ট, ডিএনএসহ যাবতীয় বিষয় সংরক্ষণের ব্যবস্থা করা হয়েছে। মেডিকেল রিপোর্টে তার মৃত্যুর কারণ জানা যাবে।





আমার বার্তা/০৮ সেপ্টেম্বর ২০১৯/রহিমা



 


আরো পড়ুন