শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
বৃক্ষরোপন কর্মসূচী
নেত্রকোনায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী
নেত্রকোনা প্রতিনিধি :
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:১৫:০৮
প্রিন্টঅ-অ+


বৃক্ষরোপন কর্মসূচী-২০১৯ উপলক্ষ্যে নেত্রকোনা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে সোমবার বর্ণাঢ্য র‌্যালী ও বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে।

সকাল সাড়ে ১০টায় শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়িয়ে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী। এ সময় সমবেত ৬ শতাধিক আনসার ও ভিডিপি সদস্যের উদ্দেশ্যে প্রেরণামূলক বক্তব্য রাখেন, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মনোয়ার হোসেন ও জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্বে) মো. জিয়াউল হাসান। বৃক্ষরোপন অনুষ্ঠানে পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসক জেলা কার্যালয়ে বনজ ও ফলদ গাছের চারা রোপন করেন। পরে জেলা কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  নেত্রকোনার সার্কেল এ্যাডজুট্যান্ট মো. মনিরুল ইসলাম জানান, বৃক্ষরোপন কর্মসূচী উপলক্ষ্যে নেত্রকোনা জেলার ১০ উপজেলায় প্রতিজন আনসার ও ভিডিপি সদস্যকে ৫টি করে সর্বমোট ১৪২০টি বনজ, ফলদ ও ঔষধী গাছের চারা রোপন করবেন।





আমার বার্তা/০৯ সেপ্টেম্বর ২০১৯/রহিমা

 

                                                             


 


আরো পড়ুন