শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
গলায় ফাঁস দিয়ে ঝাড়ুদারের আত্মহত্যা
পাবনা প্রতিনিধি :
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৪:০৪
প্রিন্টঅ-অ+


পাবনা সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার অফিসের মধ্যে সেলিম রেজা (২২) নামে এক ঝাড়ুদার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শহরের লাইব্রেরি বাজার এলাকায় সোমবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সেলিম রেজা ঈশ্বরদী উপজেলার চর গড়গরি গ্রামের তুজাম উদ্দিনের ছেলে ও সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসের চুক্তিভিত্তিক ঝাড়ুদার ছিলেন।

সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রতিদিনের মত আজ (সোমবার) সকালে এসে সেলিম গেটে তালা লাগিয়ে ভেতরে ঝাড়ু দিতে যান। পরে সকাল ৯টার দিকে অফিসের কর্মকর্তা- কর্মচারীরা এসে সিঁড়ির রেলিংয়ের সঙ্গে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।



আমার বার্তা/১৬ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন