শিরোনাম :

  • ১১০ উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট শুরু ধর্মঘটে উবার চালকরা ১১ নারী কর্মকর্তাকে শাড়ি উপহার দিলেন অর্থমন্ত্রী চট্টগ্রাম-মদিনা সরাসরি ফ্লাইট ৩১ অক্টোবর পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার
ছোট ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে ভাশুরের ফাঁসি
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:০০:২১
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ছোট ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে ভাশুর আমির হোসেনকে (৫২) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন নারায়ণগঞ্জের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আমির হোসেন বন্দর উপজেলার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত ফালান মিয়ার ছেলে। হত্যার শিকার গৃহবধূ তাসলিমা আক্তার (৩৫) আমির হোসেনের ছোট ভাই মনির হোসেনের স্ত্রী ছিলেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) সালাউদ্দিন সুইট বলেন, এনজিও থেকে টাকা ঋণ নেয়ার ঘটনায় তাসলিমার সঙ্গে ভাশুরের ঝগড়া হয়। এর জের ধরে ২০১৪ সালের ৩ জুলাই ছোট ভাই মনির হোসেনের পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী তাসলিমা আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ভাশুর আমির হোসেন।

৫ জুলাই আমির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরদিন বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট একেএম মহিউদ্দিনের আদালতে আমির হোসেন হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। একই সঙ্গে আমির হোসেনের স্ত্রী শিল্পী বেগমও হত্যার বর্ণনা দেন।

এপিপি সালাউদ্দিন সুইট আরও বলেন, এই মামলায় মোট ২১ জন সাক্ষীর মধ্যে ১৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে এবং যুক্তি তর্কে আমির হোসেন দোষী প্রমাণিত হওয়ায় ফাঁসির আদেশ দেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।





আমার বার্তা/১৬ সেপ্টেম্বর ২০১৯/রহিমা



 


আরো পড়ুন