শিরোনাম :

  • আজ শুরু হচ্ছে মহাকালের ‘বাংলা নাট্যোৎসব’ সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিক্রিই হলেন না সাকিব-গেইল-মালিঙ্গারা রাজধানীতে আনসার আল ইসলামের চার সদস্য গ্রেফতার কালিদাস কর্মকারের মরদেহে শ্রদ্ধা চারুকলায়
ব্রাহ্মণবাড়িয়ায় জোড়া খুনে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:১২:১০
প্রিন্টঅ-অ+


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে সংঘঠিত জোড়া খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে নিহতদের স্বজনরা। শনিবার দুপুরে জেলা শহরের মৌলভীপাড়া এলাকার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে এ দাবি জানানো হয়।

গত ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর প্রতিপক্ষের হাতে খুন হন গৌরনগর গ্রামের জয়নাল মিয়া (৫৫) ও তার চাচাতো ভাই দুলাল মিয়া (৬০)। এ ঘটনায় ১ অক্টোবর নিহত জয়নালের ছেলে শরীফ উদ্দিন বাদী হয়ে ১০৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০/৪০ জনের বিরুদ্ধে নবীনগর থানায় হত্যা মামলা করেন।

সংবাদ সম্মেলনে শরীফ উদ্দিন বলেন, আধিপত্য বিস্তারের হীন উদ্দেশ্যে দুইজন নিরস্ত্র মানুষকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে হত্যা করা হয়েছিল। মানুষ মানুষকে এভাবে কোরবানির পশুর মতো কুপিয়ে অঙ্গ-প্রতঙ্গ বিচ্ছিন্ন করে দিতে পারে তা ভাবতেই গা শিউরে ওঠে। নির্মম এ হত্যাকাণ্ডের এক বছরেও আমরা এ হত্যা মামলার কোনো অগ্রগতি লক্ষ্য করছি না।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে কৃষ্ণনগর ইউনিয়ন ও বীরগাঁও ইউনিয়নে কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান ও তার সহযোগী জহির রায়হানের নেতৃত্বে একটি মহল আধিপত্য বিস্তার করে আসছে। তাদের অনৈতিক প্রভাব আর অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ। আমাদের লোকজন তাদের অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করায় তারা এই নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে।

তিনি আরও বলেন, জিল্লুর রহমানের অবৈধ প্রভাবে তার বিরুদ্ধে নবীনগর থানা পুলিশের তৎকালীন ওসি আসলাম সিকদার মামলা না নিতে চাওয়ায় তার নাম ছাড়াই মামলা দায়ের করতে হয়। এ মামলার সকল আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূল শাস্তির দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে নিহত জয়নাল মিয়া ও দুলাল মিয়ার স্বজনরা উপস্থিত ছিলেন।



আমার বার্তা/২১ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন