শিরোনাম :

  • আজ শুরু হচ্ছে মহাকালের ‘বাংলা নাট্যোৎসব’ সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিক্রিই হলেন না সাকিব-গেইল-মালিঙ্গারা রাজধানীতে আনসার আল ইসলামের চার সদস্য গ্রেফতার কালিদাস কর্মকারের মরদেহে শ্রদ্ধা চারুকলায়
গাজীপুরে দুই ইয়াবা ডিলার গ্রেপ্তার
শ্রীপুর প্রতিনিধি :
২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৩:০৩
প্রিন্টঅ-অ+


গাজীপুর মহানগরের বাসন থানা এলাকা থেকে দুই ইয়াবা ডিলারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। শনিবার দুপুরে ওই থানার নাওজোর (কবি নজরুল প্রি-ক্যাডেট স্কুলের সামনে) অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ৬১০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৬০০ টাকা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরনতুন বন্দর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে তারা মিয়া (৫৫), গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মহিষাবাতান গ্রামের আবুল হোসেনের ছেলে মহিবুল ইসলাম (৪৪)।

কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মহানগরের বাসন থানা এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে। পরে নাওজোর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করে গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

এদিকে, একইদিন সকাল ৭টায় আন্ত:জেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য মিন্টু মিয়াকে (৩৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তার মিন্টু মৌলভীবাজার সদর উপজেলার বুত্তিমন্ডপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। এসময় তার কাছ থেকে ৬০ কেজি গাঁজা, একটি মোবাইল ফোন, নগদ এক হাজার ৮’শ টাকা উদ্ধার ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। মহানগরীর বাসন থানার নাওজোড় বাইপাস সড়কের (মাম সিএনজি পাম্পের) সামনে থেকে তাকে গ্রপ্তার করা হয়।



আমার বার্তা/ ২১ সেপ্টেম্বর ২০১৯/ রহিমা







 


আরো পড়ুন