শিরোনাম :

  • দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’ ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল
সাতক্ষীরায় নৌকার বিরোধিতা করে দলীয় পদ হারালেন উপজেলা চেয়ারম্যান
সাতক্ষীরা প্রতিনিধি :
০৬ অক্টোবর, ২০১৯ ১৫:৫৭:৩৫
প্রিন্টঅ-অ+


বিগত উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধিতা করে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় দলীয় পদ হারিয়েছেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী। নতুন আহ্বায়ক কমিটিতে তার স্থান মেলেনি।

কমিটিতে স্থান হয়নি সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মরহুম শেখ ওহেদুজ্জামানের ছেলে শেখ মেহেদী হাসান সুমনেরও। উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান শেখ ওহেদুজ্জামান। এতদিন ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছিলেন আলহাজ নরিম আলী।

শনিবার তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হক ছোটকে আহ্বায়ক, শেখ রিয়াজ উদ্দিন ও ডিএম সিরাজুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক ও সজল মুখার্জীকে সদস্য সচিব করে ২৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। তাদের আগামী ১৫ নভেম্বরের মধ্যে উপজেলা সম্মেলন করার নির্দেশনা দেয়া হয়েছে। জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন, অ্যাড. শেখ মোজাহার হোসেন কান্টু, নরিম আলী মাস্টার, শেখ নাজমুল ইসলাম (ভাইস চেয়ারম্যান), প্রশান্ত কুমার সরকার, নুরুজ্জামান জামু, কাজী নওশাদ দেলওয়ার রাজু, শামসুল হক মাস্টার, অমল মাস্টার, আবুল কাশেম, আহম্মদ আলী, মোজাম্মেল হক, আনিসুজ্জামান নলতা, আব্দুল গফুর, কাওফিল আরা সজল, গোবিন্দ কুমার, নুরুল হক, মোস্তফা কবিরুজ্জামান, দুলাল ঘোষ, মোকলেছুর রহমান মুকুল, আশরাফুল ইসলাম খোকন ও নাজমুল শাহাদাত রাজা।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। তাদের আগামী ১৫ নভেম্বরের মধ্যে সম্মেলন করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।



আমার বার্তা/০৬ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন