শিরোনাম :

  • সাবেক মন্ত্রী ফাইজুল হকের স্ত্রীর মৃত্যু ডিএমপি কমিশনারকে ‘ঘুষ প্রস্তাব’ যুগ্ম কমিশনারের যুক্তরাষ্ট্রে প্লেন বিধ্বস্ত, দুই শিশুসহ নিহত ৫ চীনা পণ্য বয়কটের পক্ষে ৯১ শতাংশ ভারতীয় : জরিপ
খাগড়াছড়িতে পূজা দেখতে আসা পাঁচ তরুণীর শ্লীলতাহানি: দুই যুবকের কারাদণ্ড
খাগড়াছড়ি প্রতিনিধি :
০৮ অক্টোবর, ২০১৯ ১২:৫৬:৫৩
প্রিন্টঅ-অ+


খাগড়াছড়ির রামগড়ে পূজা দেখতে আসা পাঁচ তরুণীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে সাগর ত্রিপুরা (২২) ও মো. জাহাঙ্গীর আলম (২২) নামের দুই বখাটেকে দুই মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাত ১০টার দিকে রামগড়ে বাজারের পাশে ডেবারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

সাজাপ্রাপ্ত সাগর ত্রিপুরা রামগড় পৌরসভার সুকেন্দ্র পাড়ার তপন ত্রিপুরার ছেলে এবং জাহাঙ্গীর আলম রামগড় পৌরসভার বল্টুরাম টিলা এলাকার মৃত আবুল কালামের ছেলে।

জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে শারদীয় দুর্গাপূজা দেখে বাড়ি ফেরার পথে রামগড়ে বাজারের পাশে ডেবারপাড় এলাকায় দুই বখাটে যুবক পাঁচ তরুণীকে শ্লালীনতাহানির চেষ্টা করে। বিষয়টি জানাতে পেরে দায়িত্বরত পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে ওই দুই বখাটেকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সরওয়ার উদ্দিন নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের দুই মাসের কারাদণ্ড দেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দণ্ডিত যুবকদের জেলহাজতে পাঠানো হয়েছে।







আমার বার্তা/০৮ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন