শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
আবরার হত্যা: রানা প্লাজার সামনে ছাত্র ইউনিয়নের মানববন্ধন
সাভার প্রতিনিধি :
০৮ অক্টোবর, ২০১৯ ১৩:১২:০৬
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের হত্যার সঙ্গে দায়ী সবার সর্বোচ্চ বিচার ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের পদত্যাগ দাবি করেছে ছাত্র ইউনিয়ন।

মঙ্গলবার সাভারের রানা প্লাজার সামনে আবরার হত্যার বিচারের দাবিতে সাভার উপজেলা ছাত্র ইউনিয়ন আয়োজিত মানববন্ধনে এ দাবি জানান বক্তারা।

সাভার উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সাইফুল শাওন রাইজিংবিডিকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের হলে নির্যাতনের জেরে আবরারের মৃত্যুর ঘটনা বুয়েটের মতো প্রতিষ্ঠানের জন্য ন্যাক্কারজনক। আর এই ঘটনার পক্ষে সাফাই গেয়ে ও সিসিটিভি ফুটেজ গায়েব করে সেই এমন অপরাধের সঙ্গে শামিল হয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসনও। ফলে তাদেরও আর প্রশাসনে থাকার নৈতিকতা নেই।’

এসময় হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের পদত্যাগের দাবি জানান তিনি।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক খালিদ রাব্বি (রেদোয়ান), দপ্তর সম্পাদক আরিয়ান আহমেদসহ স্থানীয় নেতাকর্মীরা।





আমার বার্তা/০৮ অক্টোবর ২০১৯/রহিমা



 


আরো পড়ুন