শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
পণ্যের উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় জরিমানা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
১৫ অক্টোবর, ২০১৯ ১৭:৩৯:০৯
প্রিন্টঅ-অ+


পণ্যের মূল্য তালিকাসহ উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় ব্রাহ্মণবাড়িয়ায় তিন মুদি দোকানিকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া শহরের আনন্দবাজার ও জগতবাজারে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শহরের আনন্দবাজার ও জগতবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলে। এ সময় পণ্যের মূল্য তালিকা এবং উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ উল্লেখ না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারায় তুলশী সাহা, আবুল কাশেম ও মাজেদুল নামে তিন মুদি দোকানিকে পাঁচ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও পঙ্কজ বড়ুয়া জানান, নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে।



আমার বার্তা/১৫ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন