শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
লক্ষ্মীপুরে মেয়রের কাছে অভিযোগ, ট্রলিচালককে পেটালেন আ.লীগ নেতা
লক্ষ্মীপুর প্রতিনিধি :
০৩ নভেম্বর, ২০১৯ ১৮:৪৮:২৬
প্রিন্টঅ-অ+


জমি নিয়ে বিরোধ মীমাংসার জন্য পৌর মেয়রের কাছে অভিযোগ করায় ট্রলিচালক মো. ইব্রাহিমকে পিটিয়েছেন লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম। এরপর তাকে আটকেও রাখেন তিনি।

রোববার (৩ নভেম্বর) সকালে পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় আবুল কাশেমের সিয়াম মার্কেটে এ ঘটনা ঘটে। ইব্রাহিম ওই এলাকার নুরু মিয়ার ছেলে।

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আবুল কাশেমের বিরুদ্ধে দুপুরে লক্ষ্মীপুর সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ইব্রাহিম।

অভিযোগ সূত্রে জানা গেছে, ৭৪ শতাংশ জমি নিয়ে আবুল কাশেমের সঙ্গে দীর্ঘদিন ধরে ইব্রাহীমের বিরোধ চলে আসছে। এর মীমাংসা করতে সম্প্রতি ইব্রাহিম পৌর মেয়র আবু তাহেরের কাছে লিখিত অভিযোগ করেন। পরে পৌরসভা থেকে নোটিশ পাঠালেও আবুল কাশেম এ ব্যাপারে বসতে রাজি হননি। উল্টো ক্ষিপ্ত হয়ে রোববার ইব্রাহিমকে নিজের মার্কেটে ডেকে নিয়ে মারধরের পর আটকে রাখেন।

জানতে চাইলে আবুল কাশেম বলেন, ‘আমি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আমার সঙ্গে কথা না বলেই মেয়রের কাছে অভিযোগ করেছিল ইব্রাহিম। আমাকে না বলে সে কেন মেয়রের কাছে যাবে? এ কারণেই তার সঙ্গে হাতাহাতি হয়েছে’।

লক্ষ্মীপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউল হক জানান, ইব্রাহিমকে মারপিটের ঘটনায় আবুল কাশেমের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আমার বার্তা/০৩ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন