শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক দল নেতার সন্ধান চেয়ে মা-বাবার আহাজারি
লক্ষ্মীপুর প্রতিনিধি :
০৫ নভেম্বর, ২০১৯ ১০:৪৫:৪৯
প্রিন্টঅ-অ+


লক্ষ্মীপুরে তিনদিন ধরে নিখোঁজ স্বেচ্ছাসেবক দল নেতা মো. শাহজাহানের (২৮) সন্ধান চান তার মা-বাবা। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্তও কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। এদিকে নিখোঁজ হওয়ার পর থেকে ছেলের জন্য আহাজারি করছেন বৃদ্ধ মা-বাবা।

স্থানীয়রা জানান, গত শনিবার (২ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় আঁনার দিঘিরপাড় এলাকার মানিকের গ্যাস সিলিন্ডারের দোকান থেকে শাহজাহানকে আটক করে নিয়ে যায় মোটরসাইকেল আরোহী সাদা পোশাকের চার পুলিশ সদস্য। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। তবে ঘটনাটি পুলিশ স্বীকার করছে না বলেও দাবি করছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

শাহজাহান উপজেলার দত্তপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক ও দত্তপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে। তিনি পেশায় কৃষক।

শাহজাহানের বাবা আলী আহমদ বলেন, আমার ছেলে শাহজাহান আমার সঙ্গে ক্ষেতে কাজ করে। তার বিরুদ্ধে কোনো মামলা নেই। গত শনিবার সন্ধ্যায় দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের মুন্সি কিবরিয়াসহ চারজন সাদা পোশাকধারী পুলিশ বিনা কারণে আমার ছেলে শাহজাহানকে আটক করে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। তবে পুলিশ ঘটনাটি অস্বীকার করছে। এ ঘটনায় কোনো মামলা বা সাধারণ ডায়েরিও পুলিশ নিচ্ছে না বলে দাবি করেছেন তিনি।

ছেলেকে নির্দোষ দাবি করে মা কুলছুম বেগম বলেন, আমার ছেলে কোনো অপরাধের সঙ্গে জড়িত নয়। এ এলাকার মানুষ সাক্ষী দেবে আমার ছেলে নির্দোষ। আর সে যদি কোনো অন্যায় করে থাকে তাহলে তাকে শাস্তি দেয়ার জন্য আইন-আদালত আছে। কিন্তু পুলিশ আমার ছেলেকে ধরে নিয়ে এখন অস্বীকার করছে কেন? আমি আমার ছেলেকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই।

অভিযোগ অস্বীকার করে দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মাখন লাল রায় বলেন, শাহজাহান নামে এক যুবককে পুলিশ পরিচয়ে তুলে নেয়ার বিষয়টি শুনেছি। তবে কে বা কারা তাকে তুলে নিয়েছে তা আমরা জানি না।





আমার বার্তা/০৫ নভেম্বর ২০১৯/রহিমা



 


আরো পড়ুন