শিরোনাম :

  • পার্বত্য অঞ্চলের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী পেশাগত দক্ষতা উন্নয়নে জ্ঞান অর্জনের বিকল্প নেই : স্পিকার আন্তর্জাতিক পর্বত দিবস আজ পার্বত্য অঞ্চলের পরিবেশ রক্ষায় তরুণদের সম্পৃক্ত করার আহ্বান : রাষ্ট্রপতি
সাভারে অজ্ঞাত যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি :
১৯ নভেম্বর, ২০১৯ ১৫:০৭:০৬
প্রিন্টঅ-অ+


সাভারের আশুলিয়া থেকে অজ্ঞাত এক যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোমবার দিবাগত রাত তিনটার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকার ওয়েসিস স্কুলের পাশে একটি শাখা সড়ক থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহটি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভাদাইল এলাকার ওয়েসিস স্কুলের পাশে একটি ইটের রাস্তায় পড়ে থাকা অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে হত্যার পর দুর্বৃত্তরা তার মরদেহ ওই স্থানে ফেলে রেখে গেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার পাশাপাশি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।





আমার বার্তা/১৯ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন