শিরোনাম :

  • সাবেক আইন সচিব আবু সালেহ করোনায় মারা গেছেন আজ ১৭ অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারে বৈরুতে বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৩৫, আহত ৫ হাজার মুম্বাইয়ে তুমুল বৃষ্টিতে বেহাল দশা
টাঙ্গাইলে বারান্দায় গৃহবধূর লাশ, ঘরে ঝুলন্ত স্বামী
টাঙ্গাইল প্রতিনিধি :
১০ ডিসেম্বর, ২০১৯ ১৪:৩৩:৪৪
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় আনোয়ারা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী স্বামী লাল মাহমুদ (৫৩)।

সোমবার (০৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আউলিয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে। কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহতদের দুই ছেলে প্রবাসে থাকেন। সেখান থেকে মা আনেয়ারা বেগমের নামে টাকা পাঠাতেন ছেলেরা। কিন্তু ছেলেদের পাঠানো টাকা প্রতিনিয়তই স্ত্রীর কাছে চাইতেন লাল মাহমুদ।

এর জের ধরে সোমবার রাতে লাল মাহমুদ স্ত্রীর কাছে টাকা চাইতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ঘরে থাকা ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী আনোয়ারা বেগমকে কুপিয়ে হত্যা করেন তিনি। স্ত্রীকে হত্যার পর ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন লাল মাহমুদ।

ওসি হাসান আল মামুন আরও বলেন, খবর পেয়ে রাতেই কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে যায়। বারান্দা থেকে আনোয়ারা বেগমের এবং ঘরের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় লাল মাহমুদের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।



আমার বার্তা/১০ ডিসেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন