শিরোনাম :

  • প্রয়াত এমপি ফজিলাতুন্নেছা বাপ্পীর মায়ের খোলাচিঠি সারওয়ার আলীকে হত্যাচেষ্টা : মূল পরিকল্পনাকারী নাজমুল আটক শ্রীমঙ্গলে তাপমাত্রা নেমেছে ৬ ডিগ্রিতে, আসছে বৃষ্টি প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন শুক্রবার
সিদ্ধিরগঞ্জে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
১১ ডিসেম্বর, ২০১৯ ১৭:৫৫:০৫
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে বন্ধুদের নিয়ে এক কিশোরীকে (১৬) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর কথিত প্রেমিক রবিন (১৯) ও কালাম (৩০) নামের তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার পাইনাদী উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার রাতে ওই কিশোরী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় কথিত প্রেমিকসহ তিনজনকে আসামি করে গণধর্ষণের মামলা করে।

মামলার পর ওই রাতেই তাদের গ্রেফতার করে পুলিশ। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে আসামিদের জেলহাজতে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই কিশোরী উপজেলার মিজমিজি চৌধুরীবাড়ি এলাকায় মশার কয়েল তৈরির ফ্যাক্টরিতে চাকরি করে। সেই সুবাদে ওই এলাকার অটোরিকশা চালক রবিনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোমবার সন্ধ্যায় কথিত প্রেমিক রবিন তাকে পাইনাদী উত্তর পাড়ায় একটি বিলে ঘুরতে নিয়ে যায়। সেখানে একটি ঝোপের মধ্যে নিয়ে রবিন, কালাম ও ফারুক হোসেন মিলে তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই কিশোরী বাড়ি ফিরে বিষয়টি তার স্বজনদের জানায়। মঙ্গলবার রাতে স্বজনদের সহায়তায় সিদ্ধিরগঞ্জ থানায় কথিত প্রেমিকসহ তিনজনকে আসামি করে গণধর্ষণের মামলা করে ওই কিশোরী।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এ বিষয়ে মামলা নেয়া হয়েছে। মামলার পর পরই অভিযান চালিয়ে রবিন ও কালামকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য অভিযুক্তকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এছাড়া ভুক্তভোগী ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।



আমার বার্তা/১১ ডিসেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন