শিরোনাম :

  • সংসদ সদস্য আব্দুল মান্নান আর নেই এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক চীন সর্বোচ্চ সম্মানের সঙ্গে ‘মুজিববর্ষ’ উদযাপন করবে : রাষ্ট্রদূত যৌন নির্যাতন মামলা তুলে না নেয়ায় কিশোরীর মাকে পিটিয়ে মারল আসামিরা
নরসিংদীতে মেহেদী হত্যায় দায় স্বীকার করে জবানবন্দি রিফাতের
নরসিংদী প্রতিনিধি :
১৫ ডিসেম্বর, ২০১৯ ১৫:৩৭:৫০
প্রিন্টঅ-অ+


নরসিংদীতে রাজধানীর তেজগাঁও পলিটেকনিকের ছাত্র সৈয়দ মেহেদী হাসান উদয় হত্যা মামলার এজাহারভুক্ত রিফাত (১৯) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

রিফাত এই হত্যা মামলার ৯ নম্বর আসামি। তাকে শিবপুর মডেল থানা পুলিশ শনিবার ভোরে উপজেলার দক্ষিণ সাধারচর এলাকা থেকে গ্রেপ্তার করে। সে শিবপুর উপজেলার ভূইয়া মার্কেট এলাকার শামীমের ছেলে।

পরে শনিবার দুপুরে নরসিংদী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে রিফাত ।

এ তথ্য নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান।

এ হত্যাকাণ্ডে বাকী সব আসামিই পলাতক রয়েছে।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর সন্ধ্যায় শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের উল্টো পাশের গলিতে কিছু যুবকের অতর্কিত হামলায় খুন হন সৈয়দ মেহেদী হাসান উদয়। নিহত মেহেদী ঘটনার সময় ওই স্থানে ব্যাডমিন্টন খেলতে এসেছিলেন। এ ঘটনায় তার বাবা সৈয়দ মোস্তফা বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৫/৬ জনের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



আমার বার্তা/১৫ ডিসেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন